Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসক লাঞ্ছনায় গ্রেফতার ২

খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসক লাঞ্ছনায় গ্রেফতার ২

বিএমএ’র প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার : খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে চিকিৎসককে মারধর, লাঞ্ছনা ও হামলার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে পৃথক অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি এস সাইফুল ইসলাম রাকিব (২৫) ও মো. বশির উদ্দিনকে (৩৮) বাগেরহাট থেকে গ্রেফতার করা হয়।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমতাজ উদ্দিন জানান, ডা. সুমিত পালের ওপর হামলায় মৃত রোগী রফিকুল ইসলামের ছেলে রাকিব ও মেয়ের জামাই বশিরকে বুধবার গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে বুধবার দুপুরে বিএমএ ভবনে খুলনা মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) এক সংবাদ সম্মেলনে আসামিদের গ্রেফতারের দাবিতে জেলার সকল চিকিৎসা কার্যক্রম বন্ধের হুঁশিয়ারি দেন বিএমএ নেতারা। এদিকে, দুই আসামি গ্রেফতারের খবরে সন্তোষ প্রকাশ করেন বিএমএ খুলনার সভাপতি ডা. শেখ বাহারুল আলম।
তিনি বলেন, ‘আমরা সাধারণ মানুষের চিকিৎসাসেবা ব্যাহত হোক এমন কোনো পদক্ষেপ নিতে চাই না। আমরা এখন আইনগতভাবে লড়বো। পাশাপাশি চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও সাধারণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতের জন্য আমাদের দাবি অব্যাহত থাকবে। আমরা বিশ্বাস করি, চিকিৎসক নিরাপদ না থাকলে কোনোভাবেই রোগীরা নিরাপদ থাকবে না।’
উল্লেখ্য, গত শনিবার রাতে একজন করোনা রোগীর মৃত্যুতে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. সুমিত পালের উপর হামলা চালায় রোগীর স্বজনরা। এ সময় হাসপাতালের স্টাফ নার্সসহ অন্যান্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় ডা. সুমিত ও হাসপাতালের পরিচালক ডা. মঞ্জুর মোর্শেদ নগরীর সোনাডাঙ্গা থানায় পৃথক দুটি মামলা করেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*