Breaking News
Home / স্থানীয় সংবাদ / কর্মহীন, দুঃস্থ দরিদ্র মানুষকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহার বিতরণে অনিয়ম বরদাস্থ করা হবে না ঃ জেলাপ্রশাসক

কর্মহীন, দুঃস্থ দরিদ্র মানুষকে দেওয়া প্রধানমন্ত্রীর উপহার বিতরণে অনিয়ম বরদাস্থ করা হবে না ঃ জেলাপ্রশাসক

খানজাহান আলী থানা প্রতিনিধি
মুজিববর্ষ উপলক্ষে করোনাকালীন কর্মহীন, দুঃস্থ ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে নগদ অর্থ প্রদান করে অসহায় মানুষগুলোর পরিবারের পাশে দাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর দেওয়া এ উপহার অসহায়দের মাঝে বিতরণের সময় খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন বলেন, অসহায় দরিদ্র এই মানুষের ত্রাণ বা উপহারের অর্থ নিয়ে কোন অনিয়ন বা দূর্ণীতি কোনভাবেই বরদাস্থ করা হবে না।
তিনি বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়ীগেট তেলিগাতী মহিলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে দিঘলিয়া উপজেলার আয়োজনে এবং দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় যোগীপোল ইউনিয়নের কর্মহীন, দুঃস্থ, ক্ষতিগ্রস্থ পরিবারকে মুজিববর্ষের প্রধানমন্ত্রীর দেওয়া শুভেচ্ছা উপহার নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতা এ কথা বলেন।
দেশে করোনা ভাইরাসের প্রাদূর্ভাব দেখা দেওয়ার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্ব এবং দূুরদর্শিতায় দেশের মানুষ পর্যাপ্ত ত্রাণ সহায়তাসহ আর্থিকভাবে সহযোগীতা পেয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ব্যাপক ত্রাণ তৎপরতার পাশাপাশি বিশে^র অর্থনৈতিতে উন্নত অনেক দেশের আগেই করোনাভাইরাসের টিকা বাংলাদেশের মানুষ সম্পুন্ন ফ্রি পেয়েছে। মুজিববর্ষ উপলক্ষে করোনাকালীন কর্মহীন, দুঃস্থ ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে নগদ অর্থ প্রদান করে অসহায় মানুষগুলোর পরিবারের পাশে দাড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন প্রধানমন্ত্রী দেশের তৃর্ণমুলের অসহায় ও দরিদ্র জনগোষ্ঠির কল্যাণে স্থানিয় জনপ্রতিনিধিদের মাধ্যমে উপহারের নগদ অর্থ পৌছে দিচ্ছে। এখানে কোন অনিয়ন বা দূর্ণীতি কোন ভাবেই বরদাস্থ করা হবেনা। এ ব্যাপারে জড়িতদের বিরুদ্ধে তার অবস্থান জিরোটলারেন্স উল্লেখ করে বলেন, প্রমাণ পেলে জেলে যেতে হবে। অনুষ্ঠানে তিনি করোনাভাইরাসের প্রাদূর্ভাব বৃদ্ধি পাওয়ায় সকলকে লকডাউনের সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে নিজে ও পরিবারকে নিরাপদ রাখার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন, দিঘলিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলমের সভাপতিত্বে এবং ইউপি সদস্য জিএম এনামুল কবিরের সঞ্চাচলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসান, খুলনা বিভাগীয় শ্রম পরিচালক মোঃ মিজানুর রহমান। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন, জেলা ত্রাণ ও পুর্ণবাসন কর্মকর্তা আজিজুল হক জুয়াদ্দার, দিঘলিয়া উপজেলার মহিলা ভাইস-চেয়ারম্যান শেখ মমতাজ শিরিন ময়না, ভাইস-চেয়ারম্যান আলী রেজা বাচা, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্জ মোড়ল আনিছুর রহমান। অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভুমি) আলিমুজ্জামান মিলন, করিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মোঃ মনিরুজ্জামন, মহিলা করিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) রিয়াজ শরীফ, যোগীপোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী খলিফা, সাধারণ সম্পাদক মোড়ল হাবিবুর রহমান, ইউনিয়নের সচিব কাওছারী আজাদ, ওয়ার্ড মেম্বর কাজী শহিদুল ইসলাম পিটো, মোঃ আরিফ হোসেন, গোলাম কিবরিয়া, রফিকুল ইসলাম, শাহ মোঃ নুরুল ইসলাম, মাহফুজা বেগম, হাফিজা বেগম সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিল। অনুষ্ঠানে যোগীপোল ইউনিয়নের প্রায় ২৫০টি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*