Breaking News
Home / স্থানীয় সংবাদ / পাইকগাছায় ইউপি সদস্য প্রার্থীসহ ৫জনকে কুপিয়ে আহতের ঘটনায় মামলা : আসামি আটক নেই

পাইকগাছায় ইউপি সদস্য প্রার্থীসহ ৫জনকে কুপিয়ে আহতের ঘটনায় মামলা : আসামি আটক নেই

স্টাফ রিপোর্টার : পাইকগাছায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী জুলফিকার হোসেন পল্টুসহ তার পরিবারের ৫জনকে কুপিয়ে আহত, ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলা হয়েছে। আহতদের মধ্যে ৩জনকে খুলনা মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল ৯টায় বিষ্ণুপুর গ্রামে এই ঘটনা ঘটে। ওই দিন রাতেই মামলা করা হয়।
আহতের পরিবার সূত্র জানায়, উপজেলার চাঁদখালি ইউনিয়নের ১নং বিষ্ণুপুর ওয়ার্ডের সদস্য প্রার্থী মো.জুলফিকার হোসেন পল্টু(৩৯) তার বড় ভাই মো. ইয়াসিন সরদার(৪৭) ফজিলা খাতুন (৪২) গৃহবধূ নূর জাহান( ২৫) ও শিশু কন্যা খালেদা ৮মাসকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বর্তমান ইউপি সদস্য লুৎফর রহমান সরদারের নেতৃত্বে রুহুল আমিন সরদার, শফিকুল সরদার ও রানা সরদারসহ ১৫-২০জন দুর্বৃত্ত দা দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় তাদের বাড়ি ও দোকান ভাংচুর ও লুটপাট করা হয়। দুবৃত্তরা বাড়ির নারীদের সাথে থাকা স্বর্ণালংকারসহ ৫লাখ টাকার মালামাল নিয়ে যায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা অবনতি হলে মো. ইয়াসিন সরদার, জুলফিকার হোসেন পল্টু ও নূর জাহানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এই ঘটনায় বিষ্ণুপুর গ্রামের মো. আ. গনি সরদার বাদি হয়ে একই গ্রামের রনজু সরদার, রুহুল আমিন , লুৎফর রহমান সরদার, শফিকুল সরদার, শিশির সরদার, রানা সরদার ও শাহীন গাজাসহ তাদের ১৫-২০জন অজ্ঞতনামা সহযোগির নামে ওই দিন রাতে মামলা দায়ের করেন। বাদি জানিয়েছেন, এই আসামীদের নামে এর আগেও একাধিক মামলা রয়েছে। আসামীরা বহিরাগতদের নিয়ে এলাকায় মোটর সাইকেলে মহড়া দিচ্ছে। এলাকাবাসী আতংকের মধ্যে রয়েছেন। পুলিশ কোন আসামীকে গ্রেফতার করতে পারিনি। স্থানীয়রা আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*