Breaking News
Home / স্থানীয় সংবাদ / জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মালেকার মৃত্যু, শোক

জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মালেকার মৃত্যু, শোক

খবর বিজ্ঞপ্তি ঃ খুলনা জেলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মালেকা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না ….. রজিউন)। তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মৃত্যুবরণ করেন। মরহুমার নামাজে জানাজা মঙ্গলবার বাদ আসর জেলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমাকে মাদারীপুরে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানেই তারাবিহ নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে পরিবারের পক্ষ থেকে জানিয়েছেন।
এদিকে মালেকা বেগমের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।
খুলনা নাট্য নিকেতনের আজীবন সদস্য মালেকা বেগমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নাট্য নিকেতনের নেতৃবৃন্দ। বিবৃতি দিয়েছেন সংগঠনের সভাপতি অধ্যক্ষ দেলোয়ারা বেগম, এস এম খালিদ রশিদী সুকর্ণ, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, ফ ম সালাম, সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান বাবলু, নেয়ামুল হোসেন কচি, জাহাঙ্গীর হোসেন, অনুরুদ্ধ বাহাদুর, শেখ সিরাজুল ইসলাম সরদার, ইলিয়াস হোসেন, শেখ আব্দুস সালাম, এস এম জিল্লুর রহমান, মোতালেব হোসেন মিয়া শেখ আবিদ উল্লাহ, মোতালেব হোসেন, আবু মুসা, জেসমিন জামান, উম্মে কুলসুম পলি, বিলকিস আরা পাখিসহ খুলনা নাট্য নিকেতন এর সকল সদস্য সদস্যা করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মরহুমার জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হবে।
শিক্ষিকা মালেকা বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের খুলনা মহানগর শাখার আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃন্দ।
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন খুলনা জেলা শাখার সভাপতি মো. জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুল হক পাপ্পুসহ নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি জানান সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*