Breaking News
Home / স্থানীয় সংবাদ / বর্তমান সরকার সর্বদা গরীব অসহায় এবং দুঃস্থদের পাশে রয়েছে – সালাম মূর্শেদী এমপি

বর্তমান সরকার সর্বদা গরীব অসহায় এবং দুঃস্থদের পাশে রয়েছে – সালাম মূর্শেদী এমপি

খবর বিজ্ঞপ্তিঃ খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, বর্তমান সরকার সর্বদা গরীব অসহায় এবং দুঃস্থদের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য করে আসছেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি সর্বদা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। দেশে যখনি দূর্যোগ বা মহামারি দেখা দিয়েছে একমাত্র আওয়ামী লীগ সরকারই জনগনের পাশে দাঁড়িয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খুলনা-৪ (রূপসা, তেরখাদা ও দিঘলিয়া) নির্বাচনী এলাকায় করোনা ভাইরাসের ক্রান্তিলগ্নে এবং রমজান মাসে সালাম মূর্শেদী সেবা সংঘের মাধ্যমে অসহায় এবং দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সামগ্রী বিতরণ চলমান রেখেছে।
মঙ্গলবার বিকাল ৩ টায় সালাম মূশের্দী সেবা সংঘের আয়োজনে ও সাবেক ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান এর ব্যবস্থাপনায় রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের নারিকেলী চাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নজরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা,এমপির চীফ কো-অর্ডিনেটর ও যুবলীগ নেতা মোঃ নোমান ওসমানী রিচি।
বক্তৃতা করেন মিয়া আরিফ হোসেন, মাধুরী সরকার, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার সামছুল আলম বাবু, সুব্রত বাগচী, আজিম আনম,স্বপ্না রানী পাল, জেসমিন আক্তার, জাফরিন বেগম, ফিরোজা বেগম, আজিম শেখ, জ্যাকি ইসলাম সজল, খায়রুজ্জামান সজল, শিমুল হোসেন, তরিকুল ইসলাম, রিয়াজ শেখ, শেখ রাসেল, মুজাহিদুল ইসলাম, রেজওয়ান শেখ, জাকির মুন্সি, রবিউল শেখ, আবুল হোসেন, মজনু মিনা, জাকির হোসেন, আবুল হাসান প্রমূখ।
উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠানে ঘাটভোগ ইউনিয়নের নারিকেলী চাদপুর এলাকার ২০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*