Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনায় নির্মাণাধীন ছয়তলা ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

খুলনায় নির্মাণাধীন ছয়তলা ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার
খুলনায় নির্মাণাধীন বহুতল বিশিষ্ট বাণিজ্যিক ভবন থেকে পড়ে মো. মামুন (২৩) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল পৌনে ৬টায় মহানগরীর নিউমার্কেট এলাকার ৬ তলা ভবনের নির্মাণ কাজ করার সময় শ্রমিক মামুন ৬ তলা ভবন থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত মামুন মাগুরা জেলার শালিখা উপজেলার বলাইনা ঘোষা গ্রামের সুরত আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মোঃ আফছার আলীর মালিকানাধীন কেডিএ নিউ মার্কেট এলাকার ২০ কেডিএ ইরফান মার্কেটের চেইন শপ ‘সেইফ এন্ড সেইভ’র ৬ তলা ভবনের নির্মাণ কাজ চলছিলো। সোমবার ভোরে অসাবধানতাবশত: শ্রমিক মামুন ৬ তলা ভবন থেকে পড়ে ঘটনাস্থলে মারা যান। পরে সকাল সাড়ে ৭টায় সোনাডাঙ্গা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এদিকে, এ ঘটনায় নির্মাণাধীন এই বহুতল বিশিষ্ট বাণিজ্যিক ভবনের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে।
সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, সেইফ এন্ড সেইভের নির্মাণাধানী ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*