Breaking News
Home / স্থানীয় সংবাদ / দুর্যোগকালে অভাবী মানুষদের পাশে থাকাটাই বড় কর্তব্য – সালাম মূর্শেদী এমপি

দুর্যোগকালে অভাবী মানুষদের পাশে থাকাটাই বড় কর্তব্য – সালাম মূর্শেদী এমপি

খবর বিজ্ঞপ্তি
খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, করোনা পরিস্থিতি নিয়ে কোন কোন রাজনৈতিক দল রাজনীতি করলেও মানুষের পাশে দাঁড়াচ্ছে না। কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ জনগণের পাশে আছে। এই করোনা মহামারীতে অসহায় কর্মহীনদের মাঝে সহায়তা ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে।
তিনি আরও বলেন, অভাবী মানুষদের পাশে থাকাটাই এই দুর্যোগকালে আমাদের বড় কর্তব্য। আমি সবসময়ই আমার সামর্থ্য অনুযায়ি মানুষকে সাহায্য সহযোগিতা করার চেষ্টা করি। করোনা মহামারীর শুরু থেকেই রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার অসহায় ও দরিদ্র মানুষদেরকে খাদ্য সামগ্রীসহ সব ধরনের সহায়তা করার কাজ চলমান রয়েছে। শুধু হত দরিদ্ররাই নয়, যারা নিম্ন মধ্যবিত্ত ও কর্মহীন শ্রমিকদেরকেও সাহায্য সহযোগিতা করা হচ্ছে।
সালাম মূর্শেদী সেবা সংঘের আয়োজনে সোমবার বিকালে রূপসার নৈহাটি ইউনিয়নের বাগমারা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে দুই’শ অসহায় ও দুঃস্থ শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এ সময় জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ মি: বাংলাদেশ আজাদ আবুল কালাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ মোতালেব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফুর রহমান মোল্লা, সৈয়দ মোরশেদুল আলম বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, সাবেক চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, এমপির প্রধান সমন্বয়ক ও যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি, ফরিদ শেখ, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার ও যুবলীগ নেতা শামসুল আলম বাবু, শ্রমিকনেতা হারুন মোল্লা, সাইফুল ইসলাম, তরিকুল ইসলাম, শিমুল হোসেন, এস এম রিয়াজ, সাব্বির হোসেনসহ দলের নেতৃবৃন্দ।
এদিকে একইদিনে খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর পিতা প্রয়াত শিক্ষক মোঃ ইসরাইল গুণী এই শিক্ষকের ছাত্র সেকেলউদ্দিন তেরখাদা উপজেলার কুমিরডাঙ্গা এলাকা থেকে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীকে ফোন করে জানান যে, ‘করোনা পরিস্থিতির কারণে এই রমজান মাসে তার এলাকার অনেক পরিবার অসহায় দিনাতিপাত করছে। জরুরি ভিত্তিতে তাদেরকে খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করার আবেদন জানান। সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী তাৎক্ষণিক ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র সদস্যদের নির্দেশ দেন যেন তাদেরকে দ্রুত খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়। সোমবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী তেরখাদার উপজেলার কুমিরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে, করোনায় কর্মহীন সেই অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন এবং তাদেরকে এই করোনাকালীন সময়ে সব ধরনের সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আব্দুস শুকুর শেখ, বাসিতুল হাবিব প্রিন্স, আরিফুজ্জামান অরুণ, মাওলানা সেকেল উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*