Breaking News
Home / স্থানীয় সংবাদ / সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মহানগরের ঈদ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ শুরু

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মহানগরের ঈদ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ শুরু

খবর বিজ্ঞপ্তি
সার্কভুক্ত বিভিন্ন দেশ ও সংস্থা কর্তৃক অনুমোদিত দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার উদ্যোগে পবিত্র রমজানুল মোবারক ও ঈদ উল ফিতর উপলক্ষে অসহায় দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী, এতিম শিশুদের ঈদবস্ত্র, বিভিন্ন মসজিদ মাদ্রাসায় কোরআন শরীফ জায়নামাজ তসবিহ ও করোনা মহামারী থেকে আত্মরক্ষার্থে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।
সংগঠনের খুলনা মহানগর সভাপতি রোটাঃ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে মঙ্গলবার দুপুর ২টায় নগরীর ইকবাল নগরস্থ বর্ণমালা শিশু শিক্ষালয় চত্বরে আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোরের চেয়ারম্যান আলহাজ্ব প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন এবং আমন্ত্রিত মেহমান ছিলেন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সদ্য অবসরপ্রাপ্ত পরিচালক ডাঃ এ. টি. এম. মঞ্জুর মোর্শেদ।
সংগঠনের নেতৃবৃন্দ রমজানের শেষ দশক অবধি শহরের বিভিন্ন জায়গায় পর্যায়ক্রমে অসহায় দুঃস্থদের মাঝে এবং মসজিদ মাদ্রাসায় এই সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবেন। অতিথিবৃন্দ এই সংগঠন এবং মানবিক কার্যক্রমের ভূয়সী প্রসংশা করেন। একই সাথে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের পাশাপাশি অধিকতর জনসচেতনতা সৃষ্টিতে কার্যকর ভূমিকা গ্রহণের জন্য মানবাধিকার সদস্যদের প্রতি উদাত্ত আহবান জানান।
ফাউন্ডেশনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক এম. এ. মান্নান বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তৃতা করেনÑআলহাজ্ব রোটাঃ ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ, শেখ মোঃ নাসির উদ্দিন, আব্দুস সালাম শিমুল, মোঃ আজিজুল হক, হুমায়ুন কবির বালি, ইনামুল হক সবুজ, এইচ এম জহিরুল ইসলাম, মোঃ হাসানুর রহমান তানজির, এসকে রানা আহমেদ, মোঃ বদিউজ্জামান লাবলু, এসকে এমডি বাহালুল আলম, মোঃ মনির হোসেন, মোঃ রকিব উদ্দিন মোল্যা, শায়খুল ইসলাম বিন হাসান, কাজী আব্দুল মান্নান, মোঃ সোহাগ হোসেন, ইউনুস সানা, রাশিদা হক মুক্তা, নাঈম ফারহান এবং এ বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন বর্ণমালা শিশু শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মোঃ মনির হোসেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*