Breaking News
Home / স্থানীয় সংবাদ / নড়াইলে বাসের ভিতর অজ্ঞান করে লাখ টাকা ছিনতাই

নড়াইলে বাসের ভিতর অজ্ঞান করে লাখ টাকা ছিনতাই

নড়াইল প্রতিনিধি
নড়াইলে বাসের ভিতর থেকে বিলু খান (৫০) নামে একজনকে চেতনানাশক ঔষুধ ব্যবহার করে অজ্ঞান করে ৯৭ হাজার ২০০ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটেছে। সে সদরের শিঙ্গাশোলপুর ইউনিয়নের নলদীরচর গ্রামের মৃতঃ নিয়ামত খাঁনের ছেলে।
ভুক্তভোগী বিলু খাঁনের ভাই জামশেদ খান জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে আমার মোবাইল ফোনে অপরিচিত একটি নম্বর থেকে জানানো হয় আপনার ভাইকে অচেতন অবস্থায় সদরের মাইজপাড়ার গড়ের ঘাট এলাকায় বাস থেকে নামিয়ে রেখে গেছে। আমি ভাইয়ের সাথে কথা বলতে চাইলে ভাইকে ফোন দেয় কিন্তু ভাইয়ের কথা যেন কেমন লাগছিল। তখন ওই এলাকার আমাদের পরিচিত লোকদের পাঠাই আমার ভাই কিনা সঠিক করে জানার জন্য। তারা যেয়ে আমাকে, বিষয়টি নিশ্চিত করে জানাই বিলু শুধুু ইশারা করে দেখাচ্ছে কথা পরিস্কার করে বলতে পারছে না। তখন আমরা দ্রুত সেখানে গিয়ে অজ্ঞান অবস্থায় নড়াইল সদর হাসপাতালে ভর্তি করি।
বিলু খাঁনের ভাই ওপর ভাই নিলু খাঁন জানান, আমার ভাই ( বিলু খান) ৯৭ হাজার ২০০ টাকা নিয়ে মাইজপাড়া হাট থেকে গরু ক্রয়ের জন্য বাড়ি থেকে বেলা ১টার দিকে রওনা হয়ে নড়াইল পুরাতন বাস টার্মিনাল থেকে মাইজপাড়াগামী লোকাল উঠে। বাসের ভিতর থেকে তাকে নাকে চেতনানাশক ঔষুধ দিয়ে অজ্ঞান করে গরু ক্রয়ের টাকা নিয়ে যায়। তিনি আরো অভিযোগ করেন এ চক্রের সাথে বাসের ড্রাইভার সুপার ভাইজার ও হেলপার জড়িত থাকতে পারে। তানাহলে ভাই নামবে মাইজপাড়া গরুর হাটে অথচ তাকে নামিয়েছে মাইপাড়া থেকে আরো অনেক দুরে।
বিলুু খাঁনকে মাইজপাড়া বাসষ্টান্ডে না নামিয়ে দুরে ফাকা স্থানে নামানোর বিষয়ে জানতে চাইলে সাতক্ষিরা-জ-০৪-০০১৪ নং বাসের ড্রাইভার মাহাবুর জানান,আমি গাড়ির ড্রাইভার আমাকে সুপারভাইজার রেজোয়ান ও হেলপার বলেছিল সে মনে হয় ঘুমাচ্ছিল তাই এখানেই নামান।
বিলু খাঁনের শারিরিক অবস্থার বিষয়ে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মিজানুর রহমান বলেন,তাকে চেতনানাশক ঔষুধ খাওয়ানো হয়েছে। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কয়েক ঘন্টা পরে হয়তো জ্ঞান ফিরে আসবে। জ্ঞান না ফিরলে উন্নত চিকিৎসার জন্য খুলনায় রিফার্ড করবো।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শওকত কবির বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমে জানতে পারলাম, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*