Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনা বিভাগে একদিনে দুই জেলায় মৃত্যু ৪

খুলনা বিভাগে একদিনে দুই জেলায় মৃত্যু ৪

স্টাফ রিপোর্টার : খুলনা বিভাগে সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত গত একদিনে দুই জেলায় করনোয় চিকিৎসাধীন অবস্থায় ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে ১০ জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১১৬ জন। সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।
কমেছে মৃত্যু ও শনাক্ত
খুলনা বিভাগ পরিচালক (স্বাস্থ্য) এর দপ্তরের সূত্র মতে, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে দুই জেলায় করোনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রয়েছে কুষ্টিয়ায় ৩ জন ও নড়াইলে ১ জন মারা গেছেন। এছাড়া বিভাগের ১০ জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১১৬ জন। এর মধ্যে খুলনায় শনাক্ত ১৭ জন, বাগেরহাটে শনাক্ত ২ জন, চুয়াডাঙ্গায় শনাক্ত ৭ জন, যশোরে শনাক্ত ২৭ জন, ঝিনাইদহে শনাক্ত ৫ জন, কুষ্টিয়ায় শানক্ত ২৯ জন, মাগুরায় শনাক্ত ৫ জন, মেহেরপুরে শনাক্ত ১ জন, নড়াইলে শনাক্ত ১০ জন এবং সাতক্ষীরায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৩ জন। খুলনা বিভাগের করোনা সংক্রমণের শুরু থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১০ হাজার ৯৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৯০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩ হাজার ৩৬৫ জন।
এ পর্যন্ত খুলনা বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৩ হাজার ৯০ জন। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৭৮২ জনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু কুষ্টিয়ায় ৭৫৪ জনের। এছাড়া যশোরে ৪৮৩ জন, ঝিনাইদহে ২৬৪ জন, চুয়াডাঙ্গায় ১৮৯ জন, মেহেরপুরে ১৮০ জন, বাগেরহাটে ১৪২ জন, নড়াইলে ১১৮ জন, মাগুরায় ৯০ জন ও সাতক্ষীরায় ৮৮ জনের করোনায় মৃত্যু হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*