Breaking News
Home / স্থানীয় সংবাদ / মাদক কারবারিদের আস্তানা ফুলবাড়ীগেট কুয়েট রোড

মাদক কারবারিদের আস্তানা ফুলবাড়ীগেট কুয়েট রোড

সাইফুল্লাহ তারেক, আটরা গিলাতলা প্রতিনিধি ঃ মাদক কারবারি এবং সেবনকারীদের অভয়াশ্রমে পরিণত হয়েছে নগরীর খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট এর কুয়েট রোড এলাকা। যেখানে প্রকাশ্যেই চলে মাদক সেবন আর বেচা বিক্রি। সেই সাথে ঘটছে ছিনতাইয়ের মতো ঘটনা। তবে এতো কিছুর পরেও বিষয়টি নিয়ে নিরব ভূমিকায় রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
সরেজমিনে দেখা গেছে, কুয়েট রোড, কুয়েট পকেট গেট, খানাবাড়ি , ও ল্যাবরেটরি হাইস্কুল এলাকাজুড়ে মাদক আর জুয়ারিদের অবাধ বিচরণ। বিশেষ করে টিটিসি ও ফুলবাড়ীগেট মমতা কিøনিক সংলগ্ন এলাকায় জুয়া আর মাদকসেবীদের নিরাপদ আস্তানা গড়ে উঠেছে। এখানে গাঁজা, ইয়াবা ট্যাবলেট, প্যাথেডিন, মরফিন এবং ফেন্সিডিলসহ নতুন নতুন মাদকদ্রব্য মিলছে হাত বাড়ালেই। নগরীর বিভিন্ন এলাকার মাদক সেবীরা মাদকের সন্ধানে আসছেন এলাকাটিতে।
খোঁজ নিয়ে জানা গেছে, গিলাতলা এলাকার একাধিক মাদক মামলার আসামি জামিনে এসে নিজ এলাকা সহ থানা এলাকার বিভিন্নস্থানে মাদক এর সিন্ডিগেট গড়ে তুলেছে । স্থানীয়রা বলেন, ‘এই এলাকায় প্রকাশ্যে মাদক সেবন এবং বেচা-বিক্রির বিষয়টি পুলিশ প্রশাসনও জানে। কিন্তু রহস্যজনক কারণে এ বিষয়ে কোন ব্যবস্থা গ্রহণ করছে না। তাদের নীরবতার কারণে স্থানীয়রাও প্রতিবাদ করার সাহস পাচ্ছে না। তাই এলাকাটিকে মাদক মুক্ত করতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সু-দৃষ্টি কামনা করেছেন স্থানীয়রা।
গিলাতলার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাফ উদ্দিন বলেন, স্থানীয় থানা পুলিশ ২/১ জন চুনোপুটিকে গ্রেফতার করলেও বড় বড় মাদক ব্যবসায়িরা থেকে যাচ্ছে ধরা ছোয়ার বাইরে। যদিও খুব দ্রুতই এ বিষয়ে আইনগত পদক্ষেপ গ্রহণের আশ্বাস দিয়েছেন কেএমপির দৌলতপুর জোনের সহকারী কমিশনার অমিত কুমার বর্মন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*