Breaking News
Home / স্থানীয় সংবাদ / খালিশপুরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী ৩ মাস পর উদ্ধার

খালিশপুরে নিখোঁজ মাদ্রাসা ছাত্রী ৩ মাস পর উদ্ধার

স্টাফ রিপোর্টার
নগরীর খালিশপুর থেকে চাচা বাড়ি বেড়াতে এসে মোসাম্মদ ফাতেমা (১২) নামের একজন মাদ্রাসার ছাত্রী নিখোঁজ হওয়ার তিন মাস পর উদ্ধার হয়েছে। গত রবিবার সে নিজেই রহস্যজনকভাবে নিজ বাড়িতে হাজির হয়।
নিখোজের ঘটনায় খালিশপুর থানায় সাধারণ ডায়েরি করা হলে থানার এসআই সাগর হালদার বিষয়টি তদন্ত শুরু করলেও মেয়েটির কোন সন্ধান দিতে পারেননি।
নগরীর খালিশপুর দক্ষিণ কাশিপুর ২৭৭নং রোডের এনআর-১৫নং বাসার বাসিন্দা চিত্রালী বাজারের চায়ের দোকানদার নুরুল আমিন খোকন। গত ১৭ জুলাই ফাতেমা তার বাবা রুহুল আমিনের সাথে ঢাকা থেকে খোকনের বাড়ি বেড়াতে আসে। তিনি মেয়েকে ছোট ভাই খোকনের বাসায় রেখে আবার ঢাকায় ফিরে যান। ২২ জুলাই বিকেল থেকে ফাতেমাকে বাসায় আর পাওয়া যাচ্ছে না। ফাতেমার বাবা ঢাকার বনানী থানাধীন টিএন্ডটি এলাকার জনৈক হোসনে আরার বাড়িতে ভাড়া থাকেন। সে স্থানীয় ফারাজিয়া মহিলা দাখিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় চাচা খোকন বাদী হয়ে খালিশপুর থানায় জিডি করেন। দীর্ঘ দিনেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। কিন্তু গত রবিবার সকালে নিখোঁজ ফাতেমা ঢাকাস্থ বাড়িতে হাজির হয়। সে সোনাডাঙ্গাস্থ এক খালার বাসায় এত দিন ছিল বলে সে তার বাবাকে জানায়। বিষয়টি ফাতেমার বাবা খোকনকে মোবাইলে জানায়। ফাতেমা সুস্থ অবস্থায় বাসায় ফিরে আসে। এ ব্যাপারে খোকন বিস্তারিত কিছু জানাতে পারেননি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*