Breaking News
Home / স্থানীয় সংবাদ / ইভ্যালির ম্যানেজিং ডাইরেক্টর রাসেল’র বিরুদ্ধে যশোরে গ্রেফতারি পরোয়ানা

ইভ্যালির ম্যানেজিং ডাইরেক্টর রাসেল’র বিরুদ্ধে যশোরে গ্রেফতারি পরোয়ানা

যশোর ব্যুরো
ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে যশোরের একটি আদালত। চেক ডিজঅনারের মামলায় ৩ নভেম্বর মামলার ধার্য দিনে আদালতে উপস্থিত না হওয়ায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম এ আদেশ দিয়েছেন।
মোহাম্মদ রাসেল ঢাকা সাভারের কান্দি বালিয়ারপুর গ্রামের আলে আহম্মেদের ছেলে ও ধানমন্ডি ১৪ নম্বর রোডের ৮ নম্বর বাড়ির ইভ্যালি ডটকম লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর।
মামলার অভিযোগে জানা গেছে, বাদী চৌগাছার জাহাঙ্গীরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে মোশাহেদুর রহমান রাসেলের কাছে এক লাখ ৭৭ হাজার টাকা পেত। গত ১১ জুলাই আসামি ইভ্যালি কোম্পানি লিমিটেডের ব্যাংক হিসাব থেকে এক লাখ ৭৭ হাজার টাকার একটি চেক দেন। গত ২৫ জুলাই চেকটি মোশাহেদুর রহমান ন্যাশনাল ব্যাংক লিমিটেড চৌগাছা শাখায় জমা দেন। ইভ্যালি ডটকম লিমিটেডের হিসাব নাম্বরে পর্যাপ্ত টাকা না থাকায় ২৭ জুলাই চেকটি ডিজঅনার হয়। ১২ আগস্ট চেক ডিজঅনারের বিষয়টি ইভ্যালি ডটকম লিমিটেডকে উকিল নোটিশের মাধ্যমে জানানো হয়। উকিল নোটিশ রিসিভ করে পাওনা এক লাখ ৭৭ হাজার টাকা পরিশোধ না করায় গত ২১ সেপ্টেম্বর তিনি আদালতে চেক ডিজঅনারের অভিযোগে মামলা করেন। বিচারক অভিযোগ গ্রহণ করে আসামির প্রতি সমন জারির আদেশ দেন। গতকাল বুধবার ধার্য দিনে আসামি আদালতে উপস্থিত না থাকায় বিচারক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*