Breaking News
Home / স্থানীয় সংবাদ / করোনায় ক্ষতিগ্রস্ত পুস্তক দোকান কর্মচারীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান : বাকিদেরদেরও প্রদানের দাবি

করোনায় ক্ষতিগ্রস্ত পুস্তক দোকান কর্মচারীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান : বাকিদেরদেরও প্রদানের দাবি

স্টাফ রিপোর্টার : খুলনায় করোনায় ক্ষতিগ্রস্ত পুস্তক দোকান কর্মচারীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান বুধবার বিকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার। খুলনা জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।
প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, দেশের মানুষ করোনায় কম-বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকার গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। করোনা এখন সহনীয় পর্যায়ে আসলেও আমরা ঝুঁকির মধ্যে আছি। তাই সকলকে মাস্ক পরিধান করতে হবে। তিনি বলেন, জেলা প্রশাসনের মাধ্যমে এখনও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এছাড়া ৩৩৩ কলের মাধ্যমে বাড়িতে খাদ্যসহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে।
খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কবির এবং পুস্তক প্রকাশনা ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি রতন কুমার নাথ বক্তৃতা করেন। অনুষ্ঠানে জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত ৮৭ জন পুস্তক দোকান কর্মচারীর মাঝে এক লাখ ৭৪ টাকা বিতরণ করেন।
এদিকে, খুলনা জেলা প্রশাসন কর্তৃক ক্ষতিগ্রস্ত পুস্তক দোকান কর্মচারীদের আর্থিক সহায়তা প্রদান করায় জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির কেন্দ্রীয় পরিচালক এবং খুলনা বিভাগীয় ও জেলা সভাপতি মো. আলমগীর।
তিনি এ প্রতিবেদককে বলেন, জেলা প্রশাসন যেভাবে ক্ষতিগ্রস্ত পুস্তক দোকান কর্মচারীদের সহায়তায় এগিয়ে এসেছে, ঠিক একইভাবে খুৃলনা জেলা ও বিভিন্ন উপজেলা পর্যায়ের যেসব পুস্তক দোকান কর্মচারীরা এই সহায়তা পাননি- তাদেরও সহায়তা প্রদানের জন্য তিনি জেলা প্রশাসকের প্রতি অনুরোধ জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*