Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনায় দুদক’র মামলায় স্টার সী ফুডের এমডিসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

খুলনায় দুদক’র মামলায় স্টার সী ফুডের এমডিসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

১৮ কোটি ৫০ লাখ টাকা আত্মসাত

স্টাফ রিপোর্টার : খুলনায় সোনালী ব্যাংকের ঋণ নিয়ে ১৮ কোটি ৫০ লাখ টাকা আত্মসাতের ঘটনায় দুর্নীতি দমন কমিশন-দুদুক’র দায়েরকৃত মামলায় নগরীর মেসার্স স্টার সী ফুডের এমডি মো. সালাউদ্দিনসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। মামলার অপর দুই আসামী হচ্ছেন সোনালী ব্যাংকের গোডাউন কিপার মো. আব্দুল মান্নান হাওলাদার ও সাপোটিং স্টাফ কথিত আওয়ামী লীগ নেতা মো. আব্দুর রহিম বাবু।
বুধবার মহানগর দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মো. শহিদুল ইসলাম গ্রেপ্তারি পরোয়ানার নির্দেশ প্রদান করেন। দুদক মামলা নং- ৯ (তাং- ১১/০৮/২১ইং)। ধারা- ৪০৯, ৪২০, ১০৯। আদালতের পিপি ও দুদকের আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত মসার্স স্টার সী ফুড নামক প্রতিষ্ঠানটি সোনালী ব্যাংক থেকে ১৮ কোটি ৫০ লাখ টাকা প্লেজ গোডাউন বাবদ ঋণ নিয়ে ওই টাকা আত্মসাৎ করেন। গোডাউনে থাকা মাছ বিদেশে বিক্রি করে ঋণের টাকা পরিশোধ করার কথা ছিল। কিন্তু আসামীরা পরস্পরের যোগসাজসে ওই মাছ খোলা বাজারে বিক্রি করে টাকা আত্মসাৎ করেন।
এ ঘটনায় গত ১১ আগস্ট দুদক কর্মকর্তা শাওন মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে আসামী মো. সালাউদ্দিন হাইকোর্ট থেকে আগাম জামিন নেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*