Breaking News
Home / স্থানীয় সংবাদ / এসএমএ রব স্মৃতি মিডিয়া কাপ ক্রিকেটের ফাইনাল আজ

এসএমএ রব স্মৃতি মিডিয়া কাপ ক্রিকেটের ফাইনাল আজ

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রেসক্লাবের আয়োজনে এসএমএ রব স্মৃতি মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১’র ফাইনাল আজ (শুক্রবার) খুলনা জিলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে শক্তিশালী খুলনা ওয়ারিয়র্স ও ভৈরব রাইডার্স পরস্পরের মোকাবেলা করবে।
এর আগে লীগভিত্তিক খেলায় খুলনা ওয়ারিয়র্স নিজেদের দুই ম্যাচে খুলনা রয়েলস্ ও ভৈরব রাইডার্সকে পরাজিত করে ফাইনালে ওঠে। অপরদিকে ভৈরব রাইডার্স প্রতিপক্ষ খুলনা ওয়ারিয়র্সের কাছে পয়েন্ট হারালেও বাকি দুই ম্যাচে হিমেল-তৈয়্যেবা যুব সংঘ ও খুলনা রয়েলস্কে হারিয়ে ফাইনালের টিকিট হাতে পায়। এদিকে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ। এছাড়া স্পন্সর প্রতিষ্ঠান আরাফাত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের পরিচালক এস এম আশফাকুর রহমান রাজিব উপস্থিত থাকবেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। এ সময় ক্লাবের কর্মকর্তা ও সন্মানিত সদস্যরা উপস্থিত থাকবেন। খুলনায় জাতীয় ও স্থানীয় পত্রিকা এবং টিভি মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। আরাফাত গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের ব্যবস্থাপনায় চারটি টিম এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।
এদিকে গতকাল দিনের একমাত্র খেলায় ভৈরব রাইডার্স ৭ উইকেটে খুলনা রয়েলর্সকে পরাজিত করে। প্রথমে ব্যাট করে খুলনা রয়েলর্স নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০১ রান সংগ্রহ করে। দলের পক্ষে বশির হোসেন সর্বোচ্চ ৩৯ রান ও আরজি উজ্জ্বল ২১ রান করেন। জবাবে ভৈরব রাইডার্স ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছায়। দলের ফেরদৌস রহমান সর্বোচ্চ ২৫ রান করেন। এছাড়া এজাজ আলী অপরাজিত ২১ ও অনিক ১৪ রান করেন। ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হয়েছেন ফেরদৌস রহমান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*