Breaking News
Home / স্থানীয় সংবাদ / নগরীতে মাইক্রোবাসের আঘাতে মটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১

নগরীতে মাইক্রোবাসের আঘাতে মটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১

স্টাফ রিপোর্টার : নগরীর গল্লামারী পেট্রোল পাম্পের সামনে মাইক্রোবাসের সাথে সংঘর্ষে জুবায়েদ আহমেদ (২৫) নামে এক মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাথে থাকা তার মা হাফিজা বেগম টুলু (৫০) গুরুতর জখম হয়েছেন। বুধবার বিকেলে সাচিবুনিয়া কৃষ্ণনগর নিজ বাসায় যাওয়ার পথিমধ্যে এ ঘটনা ঘটে।
জানা গেছে, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পৌছায় এবং ভিকটিমকে খুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।
নিহত জুবায়েদ ওই এলাকার কবির আজমের ছেলে এবং পেশায় একজন ব্যবসায়ী। গতকাল বাদ মাগরিব গাজী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় অংশগ্রহণ করেন ডাঃ গাজী মিজানুর রহমান, কাউন্সিলর হাফিজুর রহমান মনি, ২১নং ওয়ার্ড বিএনপির সভাপতি নাজির উদ্দিন আহমেদ নান্নু, ডাঃ মোঃ সালাহউদ্দিন আহমেদ (শাওন) সহ গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। এরপর বসুপাড়া গোরস্থানে নিহত জুবায়েদের লাশের দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি একটি শিশু কন্যা, স্ত্রীসহ গুনগ্রাহী রেখে গেছেন।
লবনচরা থানার ওসি (তদন্ত) মোঃ আমিরুল ইসলাম জানান দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পৌছায় এবং ভিকটিমকে খুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং সেখানেই তার মৃত্যু হয়। ময়না তদন্ত শেষে পরিবারের নিকট নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*