Breaking News
Home / স্থানীয় সংবাদ / বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক’র খুলনা ব্রাঞ্চ পরিদর্শনে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী আলমগীর, সমন্বয় সভা ও ঋণ বিতরণ

বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক’র খুলনা ব্রাঞ্চ পরিদর্শনে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী আলমগীর, সমন্বয় সভা ও ঋণ বিতরণ

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিঃ (সাবেক শিল্প ব্যাংক) এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী আলমগীর বিডিবিএল ভবন, ২৫-২৬ কেডিএ, আপার যশোর রোড খুলনায় অবস্থিত বিডিবিএল খুলনা ব্রাঞ্চ ও জোনাল অফিস বৃহস্পতিবার পরিদর্শন করেন।
তিনি বিকাল ৪টায় ঋণগ্রহীতা ও গ্রাহকদের সাথে সমন্বয় সভা করেন। সভায় তিনি বিডিবিএল খুলনা ব্রাঞ্চের বিভিন্ন পর্যায়ের গ্রাহক ও ঋণগ্রহীতাদের বক্তব্য শোনেন এবং ডেমো চেকের মাধ্যমে ঋণ বিতরণ করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডিবিএল এর জোনাল ম্যানেজার ও ডিজিএম ইঞ্জিনিয়ার মোঃ গোলাম ফারুক পাটওয়ারী, সাবেক ডিজিএম চিত্তরঞ্জন কুন্ডু, বিডিবিএল খুলনা ব্রাঞ্চের ম্যানেজার ও এসপিও মোঃ রাজীব হোসেন, ব্যাংকের সর্বস্থরের কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকবৃন্দ। সাবেক শিল্প ব্যাংক এবং শিল্প ও ঋণ সংস্থার সমন্বয়ে গঠিত বিডিবিএল একটি শতভাগ সরকারী ব্যাংক। ব্যাংকটিতে কোনো মূলধন ঘাটতি নেই। বাংকটিতে গ্রাহকদের টাকা শতভাগ নিরাপদ। ব্যাংকটিতে সকল রকম অনলাইন সুযোগ সুবিধা বিদ্যমান। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং অন্যান্য বক্তারা ব্যাংকটিতে হিসাব খোলা ও সহজ শর্তে ঋণ নেয়ার জন্য সর্বস্থরের মানুষের প্রতি আহবান জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*