Breaking News
Home / স্থানীয় সংবাদ / কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত!

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত!

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ৭ বছরের শিশু নিহত হয়েছে। এ সময় ঘাতক ড্রাম ট্রাক চালককে আটক করেছে পুলিশ। বিকেল সাড়ে চারটার দিকে শহরের লাহিনী বটতলা শাহপাড়া এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় অনিক (৭) নামের শিশু গুরুতর আহত হয়েছে। এ সময় শিশু অনিককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সন্ধা সাড়ে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শিশু অনিকের মৃত্যু হয়।
এলাকবাসী জানায়, ড্রাম ট্রাকটি শিশু অনিককে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে এলাকাবাসী ট্রাকটি আটক করে চালককে গণধোলাই দেয় এবং ট্রাক ভাংচুর চালায়। পরে এস আই খালিদুর রহমান আশিক, এসআই সাহেব আলী ও এএসআই আসাদ ঘাতক ড্রাম ট্রাক চালক কে আটক করে কুষ্টিয়া মডেল থানায় পাঠায় এবং ড্রাম ট্রাকটি আটক করে মিলপাড়া পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাব্বিরুল আলম সাথে মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। নিহত শিশু অনিক শহরের লাহিনী বটতলা এলাকার আক্কার শাহ এর ছেলে।
প্রসঙ্গে মতে, কুষ্টিয়া শহরজুড়ে প্রতিনিয়ত শত শত ড্রাম ট্রাক দাপিয়ে বেড়াচ্ছে অনায়াসে। বেপরোয়া গতি ও অদক্ষতার কারণে বাড়ছে দূর্ঘটনা। গত কয়েকদিনে ৪ নারী শ্রমিকসহ ড্রাম ট্রাকের চাপায় বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*