Breaking News
Home / স্থানীয় সংবাদ / টিসিবি’র ট্রাকসেলে স্বাস্থ্যবিধি উধাও?

টিসিবি’র ট্রাকসেলে স্বাস্থ্যবিধি উধাও?

নজরদারীর অভাব

স্টাফ রিপোর্টার ঃ বর্তমানে করোনা শনাক্তের হার বেড়ে যাওয়ায় স্বাস্থ্যবিধির উপর সরকারি বিধিনিষেধ চলছে। গতকাল নগরীর দৌলতপুরস্থ বাসস্ট্যান্ড চত্ত্বরে টিসিবি’র ট্রাকসেল হতে এই স্বাস্থ্যবিধি যেন উধাও? নেই নূন্যতম শারিরিক দূরত্ব আর মাস্কের ব্যবহার ছিল না চোখে পড়ার মেতো। সকাল ১০টায় দৌলতপুরস্থ বাসস্ট্যান্ড চত্ত্বরে নাজমুল এন্টার প্রাইজ কর্তৃক টিসিবি’র পণ্য বিক্রি কালে এমন চিত্র দেখা যায়। সারি বদ্ধভাবে লাইনে দাড়িয়ে পণ্য সরবরাহ করার কথা থাকলে এ নিয়মের কেউ তোয়াক্কাই করেনি। এমনকি টিসিবি’র পক্ষ হতে নজরদারির জন্য একজন অফিস স্টাফকে দায়িত্ব দিলেও, দায়িত্ব পালনের ঘাটতি দেখা যায়।
পরিবেশক সেলিম জানান, করোনা পরিস্থিতিতে ক্রেতাদের মাঝে ন্যায্য দামে তেল, পেয়াজ , চিনি ও ডাল বরাদ্দ দিয়েছি টিসিবি। সয়াবিন তেল বরাদ্দ দেওয়া হয়েছে ৬০০ লিঃ, ডাল ৪০০ কেজি, চিনি ১০০ কেজি ও পেয়াজ ২৫০ কেজি। সরকারি নির্ধারিত দরে তেল প্রতি লিঃ ১১০ টাকা, ডাল প্রতি কেজি ৬০ টাকা, চিনি প্রতি কেজি ৫৫ টাকা ও পেয়াজ প্রতি কেজি ৩০ টাকা দরে বিক্রি করা হয়েছে।
খুলনা টিসিবি’র আঞ্চলিক প্রধান মোঃ রবিউল ইসলাম জানান, প্রতিটি ডিলারগণকে স্বাস্থ’্যবিধি মেনে পন্য সরবরাহ করার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু জন না মানলে কি করতে পারি?
খোলা বাজারের তুলনায় টিসিবি’র পণ্য ন্যায্য মুল্য কিনতে পেরে নিন্ম্আয়ের মানুষ বেশ স্বস্তি বোধ করেছে। তাছাড়া তেল, ডাল ও চিনি খোলা বাজারে হতে দাম কম রাখছে টিসিবি। করোনা সংকটে সল্পদামে তেল কিনতে পেরে বেশ লাভবান হয়েছে খেটে খাওয়া মানুষগুলো।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*