Breaking News
Home / স্থানীয় সংবাদ / মহাসড়ক ঘেষে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবসা, দুর্ঘটনায় আহত ২

মহাসড়ক ঘেষে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবসা, দুর্ঘটনায় আহত ২

শেখ বদরউদ্দিন, ফুলবাড়ীগেট প্রতিনিধি ঃ মহানগরীর সড়ক মহাসড়ক ঘেষে অবৈধ গ্যাস সিলিন্ডার ব্যবসা রমরমা হয়ে উঠেছে। এর ফলে অসাবধানতায় বিভিন্ন সময়ই দুর্ঘটনা ঘটছে। কিন্তু প্রশাসনের ঘুম ভাঙ্গছে না।
খানজাহান আলী থানার শিরোমনি বাসস্ট্যান্ডের সাথেই দীর্ঘদিন ধরে মহাসড়ক ঘেষে গ্যাসের ব্যবসা চালিয়ে আসছে মেসার্স আব্দুল্লাহ ট্রেডাস নামক একটি ব্যাবসা প্রতিষ্ঠান। সড়কের পাশে বিপদজনক অবস্থায় গ্যাসের সিলিন্ডার রাখায় প্রতিনিয়ত ঘটেই চলছে দুর্ঘটনা। বৃহস্পতিবার বেলা ২টার সময় গ্যাসের সিলিন্ডার পিকআপ থেকে আনলোড করার সময়ে মোটরসাইকেল (পিরোজপুর ল- ১১- ০৮৮৮) দুর্ঘটনায় মটরসাইকেল আরোহি লোকমান হোসেন (৪৫) এবং অপর আরোহী আর এক ব্যক্তি গুরুতর আহত হয়ে মহাসড়কের পরে ছিটকে পড়ে, এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এলাকাবাসী জানায়, মেসার্স আব্দুল্লাহ ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী শেখ আব্দুল্লাহ গ্যাস সিলিন্ডারের গাড়ি লোড-আনলোড এবং অবৈধভাবে গ্যাস সিলিন্ডারগুলি ফুটপাতের উপর রাখাতে ফুটপাত বন্ধ হয়ে যায়। যার জন্য প্রতিনিয়ত এ ধরনের দুুর্ঘটনা ঘটেই চলেছে। ভুক্তভোগী পথযাত্রী এবং শিরোমনি বাজার এর সাধারণ ব্যবসায়ীরা এ ব্যাপারে প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ^াস বলেন, এ ঘটনায় মটর সাইকেল থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং মহাসড়কের ফুটপাতে দখল করে গ্যাস সিলিন্ডার রেখে সাধারণ মানুষের চলাচলে ব্যাঘাত সৃষ্টি না করতে পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*