Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুলনা বিভাগীয় মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রস্ততি সভা

খুলনা বিভাগীয় মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রস্ততি সভা

খবর বিজ্ঞপ্তি ঃ শুক্রবার বিকাল ৫টায় খুলনা বিভাগীয় মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির পরিচালক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান এর সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক ও নগর জয়েন্ট সেক্রেটারী মুফতী ইমরান হুসাইনের পরিচালনায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় আগামী ২১ মে, নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও মুল্য কমিয়ে জনগণের ক্রয় ক্ষমতায় আনার দাবি, শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম দেশ ও মানবতাবিরোধী মদের বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য- সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা ও দুর্নীতি সন্ত্রাসমুক্ত কল্যাণ রাষ্ট্র গঠন ও ইসলামী সমাজ বিনির্মাণে ইসলামী আন্দোলন বাংলাদেশ আহুত খুলনা বিভাগীয় মহাসমাবেশ সফলের লক্ষ্যে নানান কর্মসূচি পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ ছাড়াও উক্ত সভায় আলেমদের ভাবমুর্তি নষ্ট করতে ১১৬ জন আলেমের নাম উল্লেখ করে এবং ১০০০ মাদরাসার বিরুদ্ধে কথিত ‘গণকমিশন’ দুদকে যে শ্বেতপত্র জমা দিয়েছে তাতে তীব্র ক্ষোভ, নিন্দা ও উদ্বেগ প্রকাশ করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির বিভাগীয় সদস্য সচিব ও ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলঃ মুফতী আমানুল্লাহ, জেলা সেক্রেটারী আসাদুল্লাহ গালীব, নগর সেক্রেটারী শেখ নাসির উদ্দিন, মুফতী মাহবুবুর রহমান, মাও. আবু সাইদ, শেখ হাসান ওবায়দুল করিম, মাও. দ্বীন ইসলাম, আলঃ আমজাদ হোসেন, গাজী মুরাদ হোসেন, আলঃ আবুল কাশেম, মেহেদী হাসান, ইমরান হোসেন মিয়া, বীর মুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, মোঃ হুমায়ুন কবির, আলঃ জাহিদুল ইসলাম, গাজী ফেরদাউস সুমন, মুফতী আমীরুল ইসলাম, এস.কে নাজমুল হাসান, মুহা. আঃ রশিদ, সাইফুল ইসলাম, মাও. আব্বাস আমিন, এইচ এম খালিদ সাইফুল্লাহ, আব্দুল্লাহ নোমান, মুফতী আশরাফুল, আবুল কালাম আজাদ, মোল্লা রউিল ইসলাম তুষার, মাও. হাফিজুর রহমান, মোঃ মঈনুদ্দিন, ইনামুল হাসান সাইদ, ইব্রাহিম ইসলাম আবির, আবু রায়হান, ফরহাদ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*