Breaking News
Home / স্থানীয় সংবাদ / যোগীপোল ইউনিয়নের সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় ব্যাস্ত প্রতিদ্বন্দ্বি প্রার্থী

যোগীপোল ইউনিয়নের সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় ব্যাস্ত প্রতিদ্বন্দ্বি প্রার্থী

জলি-কলম, সেলিনা-বগ এবং পারভীন-বই

খানজাহান আলী থানা প্রতিনিধি ঃ যোগীপোল ইউনিয়ন পরিষদের ২নং সংরক্ষিত(৪, ৫ ও ৬নং ওয়ার্ড) আসনের সদস্য পদে উপ-নির্বাচনে শুক্রবার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছে রিটার্নিং কর্মকর্তা। সকাল ১০টায় দিঘলিয়া উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। সংরক্ষিত এই আসনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাহারা জলি পেয়েছে কলম প্রতীক, মোছা. সেলিনা বেগম পেয়েছে বগ এবং পারভীন বেগম পেয়েছে বই প্রতীক। প্রার্থীরা কাংখিত প্রতীক পেয়েই গতকাল শুক্রবার থেকেই আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাস্ত হয়ে পড়েছে।
দিঘলিয়া উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানাগেছে, যোগীপোল ইউনিয়ন পরিষদের ২নং সংরক্ষিত আসনের উপ-নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা মনোনয়নপত্রে পছন্দের যে প্রতীক চেয়েছিল প্রত্যেক প্রার্থীই তাদের পছন্দের সেই কাংখিত প্রতীক বা মার্কা পেয়েছেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাহারা জলি পেয়েছে কলম প্রতীক, মোছা. সেলিনা বেগম পেয়েছে বগ এবং পারভীন বেগম পেয়েছে বই প্রতীক। প্রার্থীরা নির্বাচনী আচারণ বিধি মেনে প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মাইকিং এ নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে পারবে। নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘনের বিষয়ে নির্বাচনী কর্মকর্তারা বিশেষ মনিটরিং করবে। প্রার্থীরা কোন প্রকার নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘন করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। সংরক্ষিত এই আসনটিতে আগামী ১৫ জুন বুধবার উপ-নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে বিরতিহীন ভাবে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।
উল্লেখ্য যোগিপোল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত (৪.৫ ও ৬) ওয়ার্ডের মহিলা মেম্বর হিসাবে ফিরোজা বেগম মৃত্যুবরণ করলে আসনটি শুন্য হয়ে যায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*