Breaking News
Home / স্থানীয় সংবাদ / আ’লীগের নেতৃত্বে আর কোন নির্বাচন নয় : ফখরুল

আ’লীগের নেতৃত্বে আর কোন নির্বাচন নয় : ফখরুল

ঝিনাইদহে জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন

প্রবাহ রিপোর্টঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “এই দেশে আওয়ামী লীগের নেতৃত্বে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না।”
শনিবার(২৭ মে) ঝিনাইদহের ডাকবাংলোতে জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, স্বাধীনতার স্বপ্নগুলোকে এই সরকার ভুলণ্ঠিত করে দিয়েছে। আমরা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে যে স্বপ্ন দেখেছিলাম, যার জন্য যুদ্ধ করেছিলাম, প্রাণ দিয়েছিলাম, রক্ত দিয়েছিলাম সেই স্বপ্নগুলোকে এই সরকার ভুলণ্ঠিত করে দিয়েছে।
তিনি আরও বলেন, তাদেরকে অবিলম্বে পদত্যাগ করতে হবে এবং একটি নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। তারপরে সেই সরকার যে নির্বাচন কমিশন গঠন করবে সেই নির্বাচন কমিশনের অধিনে সকলের অংশগ্রহণে একটি নির্বাচন হবে।
জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ’র পরিচালনায় আহ্বায়ক এস এম মশিয়ুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
এছাড়াও অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মসিউর রহমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*