Breaking News
Home / স্থানীয় সংবাদ / খুবির কিউএসির সভায় বিভিন্ন স্তরে ‘সফট স্কিল’ বৃদ্ধির ওপর উপাচার্যের গুরুত্বারোপ

খুবির কিউএসির সভায় বিভিন্ন স্তরে ‘সফট স্কিল’ বৃদ্ধির ওপর উপাচার্যের গুরুত্বারোপ

খবর বিজ্ঞপ্তি ঃ খুলনা বিশ্ববিদ্যালয়ের কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (কিউএসি) এর ১০ম সভা বুধবার বিকাল ৩টায় শহিদ তাজউদ্দীন আহমেদ ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। তিনি কিউএসি কমিটির বিভিন্ন কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে অবহিত হন এবং বেশ কিছু দিকনির্দেশনা দেন। উপাচার্য বিশ্ববিদ্যালয়ের সকল স্তরে সফট স্কিল বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেন। এছাড়া তিনি চলতি অর্থবছর আইকিউএসি আয়োজিত বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সেলের পরিচালক, অতিরিক্ত পরিচালকসহ সকলকে ধন্যবাদ জানান।
সভায় ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আগামী ২০২২-২৩ অর্থবছরের গৃহীত প্রশিক্ষণ কর্মসূচি এবং বাজেটসহ অন্যান্য বিষয় নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়। সভায় আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার জানান, চলতি অর্থবছরে আইকিউএসি ২৫টি প্রশিক্ষণ আয়োজন করে, যা ৩২ কর্মদিবসে সম্পন্ন হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্ষেত্রে গুণগত মান অর্জনে কিছু পরিকল্পনার কথাও উল্লেখ করা হয়।
সভায় কমিটির সদস্য ডিনবৃন্দ এবং অন্যান্য ক্যাটাগরির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন কিউএসির সদস্য-সচিব সহযোগী অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*