Breaking News
Home / স্থানীয় সংবাদ / ডুমুরিয়ায় তক্ষক সাপসহ ২ পাচারকারী আটক

ডুমুরিয়ায় তক্ষক সাপসহ ২ পাচারকারী আটক

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
ডুমুরিয়ায় অধিক মূল্যের একটি তক্ষক সাপসহ দুই পাচারকারীকে আটক করেছে। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে উপজেলা সদরের সাজিয়াড়া পূর্বপাড়া জামে মসজিদের পাশ থেকে পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বন্য প্রানী সংরক্ষণ আইনে একটি মামলা রুজু হয়েছে যার নং-২৬।
ডুমুরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোঃ হাসানুজ্জামান জানান, থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনার উদ্দেশ্যে মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলা সদরের মির্জাপুর এলাকায় অবস্থান করছিলাম। কিছুক্ষণ পরে ফিরে আসার সময় সাজিয়াড়া পূর্বপাড়া জামে মসজিদের কাছে এসে একটি লাল রং’র প্লাস্টিকের বাস্কেট হাতে দু’জন লোক দেখতে পাই। তখন মটর বাইক স্লো করার সাথেই তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে দৌড়ে তাদের ঝাপটে ধরি এবং বাস্কেট খুলে দেখি তারমধ্যে এক ফুটেরও অধিক লম্বা আকৃতির একটি তক্ষক সাপ। আটক দু’জনের মধ্যে একজন হল উপজেলার গজেন্দ্রপুর গ্রামের ইব্রাহীম খানের ছেলে মোঃ হাবিবুর খান (২১) এবং অপর জন হল কয়রা উপজেলার হড্ডা এলাকার গোপাল সরদারের ছেলে তুর্জয় সরদার। এরমধ্যে তুর্জয় সরদার ডুমুরিয়া উপজেলা সদরের মির্জাপুর এলাকায় বসবাস করে।
ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া জানান, তক্ষক সাপসহ আটক দু’জনের বিরুদ্ধে বন্য প্রানী সংরক্ষণ আইনে মামলা হয়েছে এবং গতকাল বুধবারে তাদেককে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*