জনতা ব্যাংক পিএলসি কুয়েট কর্পোরেট শাখার উদ্যোগে গ্রাহক সমাবেশ
# গ্রাহক সচেতনতা সপ্তাহ-২০২৪ উপলক্ষে #
খানজাহান আলী থানা প্রতিনিধি ঃ গ্রাহক সচেতনতা সপ্তাহ-২০২৪ উপলক্ষে জনতা ব্যাংক পিএলসি কুয়েট কর্পোরেট শাখার উদ্যোগে গ্রাহক সমবেশে অনুষ্ঠিত হয়েছে। গ্রাহক সন্তষ্টি অর্জন ও গ্রাহক স্বার্থ সংরক্ষণের উদ্দেশ্যে বাংলাদেশ ব্যাংক গ্রাহক সেবা ও অভিযোগ ব্যবস্থাপনা নীতিমালা প্রণয়ন করেছে। নীতিমালার ৭টি বিষয়ের উপর গ্রাহকদের সচেতন করতে বাংলাদেশ ব্যাংক ৭ জুলাই থেকে ১১ জুলাই পর্যন্ত গ্রাহক সচেতনতা সপ্তাহ ঘোষনা করেছে। ‘আর্থিক সুরক্ষা লক্ষ্যে গড়ে তুলি সচেতনতা’ এই স্লোগানকে সামনে রেখে গ্রাহক সচেতনতা সপ্তাহ উপলক্ষে গতকাল ১০ জুলাই বুধবার সকাল ১০টায় জনতা ব্যাংক পিএলসি কুয়েট কর্পোরেট শাখার অভ্যান্তরে অনুষ্ঠিত হয় গ্রাহক সমাবেশ। গ্রাহক সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক পিএলসি এর এরিয়া অফিস খুলনার উপ-মহাব্যবস্থাপক আ.ন.ম আব্দুল হাই সিদ্দিকী। জনতা ব্যাংক কুয়েট কর্পোরেট শাখা ইনচার্জ মোঃ আঃ হামিদ শেখ এর সভাপতিত্বে গ্রাহক সমাবেশে দিক নির্দেশনামূলক বক্তৃতা করেন, শাখার সহকারী ব্যবস্থাপক কৌশিক শেখর সরদার ও কাস্টমার এওয়ারনেস অফিসার অভিজিত রায় ও এরিয়া অফিসের প্রতিনিধি মোঃ হাদিউজ্জামান। অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে গ্রাহকদেরকে ব্যাংকিং সেবা কিভাবে দেওয়া হচ্ছে তার উপর ডিসপ্লে প্রদর্শন করা হয়। গ্রাহক সচেতনতা সপ্তাহ উপলক্ষে আয়োজিত গ্রাহক সমাবেশে সভাপতির বক্তৃতায় জনতা ব্যাংক কুয়েট কর্পোরেট শাখা ইনচার্জ মোঃ আঃ হামিদ বলেন, ‘‘ স্মার্ট বাংলাদেশ গড়তে প্রয়োজন স্মার্ট নাগরিক আর সে লক্ষ্যে বাংলাদেশ ব্যাংক তথা বাংলাদেশ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ব্যাংকের নির্দেশনায় জনতা ব্যাংক সপ্তাহ ব্যাপী গ্রাহক সচেতনতা সপ্তাহ-২৪’ পালন করছে। অনুষ্ঠানে কুয়েট কর্মচারী সমিতির সভাপতি শেখ এরশাদ আলী, সাধারণ সম্পাদক মোঃ হাসিব সরদার, সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহরিয়ার হোসেন, আসাদ মোড়ল, সম্্রঠঁ কাজী, মোঃ জামাল হোসেন, ব্যাংকের সর্বস্থরের কর্মকর্তা, কর্মচারী, কুয়েটের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ ব্যাংকের বিভিন্ন শ্রেনী পেশার গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।